অতিথিদের কাছে পাঠানো কার্ডে যে বিশেষ বার্তা দিলেন পরীমনি

২৪ অক্টোবর ঢাকাই সিনেমার আলোচিত ও রহস্যময়ী নায়িকা পরীমনির জন্মদিন।প্রতি বছর রাজধানীর তারকা হোটেলে জমকালো আয়োজনে তিনি উদযাপন করেন এই দিনটি।এবারও একটি তারকা হোটেলে জন্মদিনের পার্টির আসর বসাচ্ছেন পরী।

এবার জন্মদিনের পার্টিতে অতিথি কারা থাকছেন, সে বিষয়টিও আগেই পরিষ্কার করেছেন এই নায়িকা।তিনি জানান, তার জন্মদিনের পার্টিতে এবার গণহারে আমন্ত্রণ জানাবেন না।শুধু প্রকৃত আপন ও কাছের মানুষদের আমন্ত্রণ জানাবেন।

ইতোমধ্যে সেইসব অতিথিদের কাছে নিমন্ত্রণ কার্ড পাঠানো হয়েছে।লাল ও সাদা রঙের কার্ডটিতে রয়েছে পরীমনির জন্মদিন পার্টির বিভিন্ন তথ্য।এবার পার্টি হবে হোটেল রেডিসন ব্লুতে।রোববার রাত সাড়ে ৮টায় এই আয়োজন শুরু হবে।

কার্ডে একটি বিশেষ বার্তা দিয়েছেন পরী।কার্ডে তিনি লিখেছেন, ‘বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং সারাজীবন আমার সঙ্গে ওড়ো’।

পরীমনিকে যারা চেনেন, তারা জানেন তিনি মুক্তমনা। সবাইকে নিয়ে আনন্দ উদযাপন করতে ভালোবাসেন। এবারও সেই আয়োজনের যে ঘাটতি থাকবে না আমন্ত্রণপত্র দেখেই বোঝা যাচ্ছে। কিন্তু একটি বিষয় পরিষ্কার- বিশেষ বন্ধুরাই এদিন পরীমনির আনন্দ উদযাপনের সঙ্গী হবেন। পরীমনির ভাষায় যাদের রয়েছে ‘খাঁটি হৃদয়’।

প্রতি বছর পরীমনি জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেস কোড বাধ্যতামূলক করে দেন। এবারও ড্রেস কোড হিসেবে পুরুষের জন্য সাদা আর নারীদের জন্য লাল রঙ বেছে নিয়েছেন তিনি। ড্রেস কোড না হলেও ‘খাঁটি হৃদয়’-এর বিষয়টিও যে বিবেচ্য আমন্ত্রণপত্রে ঈঙ্গিতে তাই কি বলে দিলেন না এই লাস্যময়ী?

উল্লেখ্য পরীমনি গত ২০ অক্টোবর ফেইসবুকে একটি স্ট্যটাস দেন। সেখানে ভক্তদের উদ্দেশ্যে তিনি একটি গল্প বলেন। গল্পের সারাংশ হিসেবে তিনি লেখেন: ‘যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি তারা তোমার আনন্দের অংশীদারী হওয়ার যোগ্যতাও রাখে না।’ শুধু তাই নয়, এরপর এই চিত্রনায়িকা হ্যাশট্যাগে লেখেন: ‘২৪ অক্টোবর ফ্যাক্ট’।

পরীমনির জন্মদিন উপলক্ষে গতবার ময়ূরের আদলে পাঁচতারা হোটেলের সবটুকু জায়গাজুড়ে সবুজ অরণ্য তৈরি করা হয়েছিল। প্রবেশ মুখে ছিল ময়ূরের ম্যুরাল। ভেতরেও ময়ূরের পালক দিয়ে সাজানো ছিল।অনুষ্ঠানে ময়ূর বেশে জ্যোতি ছড়ান পরীমনি। এবার অনুষ্ঠানের থিম কি হবে এই কৌতূহলও রয়েছে ভক্তকুল এবং চলচ্চিত্রসংশ্লিষ্টদের মনে। সেটি অবশ্য ফাঁস করেননি বর্তমান সময়ের আলোচিত এই নায়িকা।