কারিনা বেডরুমে যা করেন, মেয়ের সামনেই সিক্রেট ফাঁস করলেন সাইফ

‘কফি উইথ করণ’-এ এসেছিলেন সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রীর মেয়ে সারা আলি খান। আর তার প্রোমোতেই ধরা পড়ল কিছু অস্বস্তিকর মুহূর্ত।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, স্ত্রী করিনা কপূরের সঙ্গে শোবার ঘরে কী করেন তা বলতে গিয়ে নিজের মেয়েকেই অস্বস্তিতে ফেললেন সাইফ। করণ জোহর যখন করিনার সেক্সি জিম লুক নিয়ে কথা বলছেন, তখন সাইফ বলে ওঠেন, ‘‘এটা (সেই শরীরকে) তো আমি আরও কাছ থেকে দেখতে পাই আমার শোওয়ার ঘরে।’’ এই কথা শুরু হওয়ার সময়ই সাইফের মেয়ে সারা কানে হাত চাপা দেন।

বাবা-মায়ের লাইফের কথা যে তিনি শুনতে চান না, তা বুঝিয়ে দেন।তবে করণ থামেননি। সাইফকে তিনি জিজ্ঞাসা করেন, ‘‘মানে ও যখন জিমে যায়, তখন তুমি ওকে মাপো?’’ সেফ বলেন, ‘‘হ্যাঁ, ও (করিনা) যাওয়ার সময়ে ও আসার সময়ে।’’ করণের তখন নাজেহাল অবস্থা। মেয়ে সারা কান হাত চাপা দিয়েই বসে ছিলেন।

আরও একটি অংশে দেখা যাচ্ছে করণ জোহর জিজ্ঞাসা করছেন, সারার কোনও বয়ফ্রেন্ডকে সাইফ কী কী জিজ্ঞাসা করবেন? সাইফ তখন বলেন, ‘‘রাজনৈতিক চিন্তাধারা, ড্রা”গ”স নেয় কি না।’’ তখনই করণ সাইফকে থামিয়ে বলেন, ‘‘আমি হলে তো টাকা আছে কি না, তাও জিজ্ঞাসা করতাম।’’

সেটা শুনে সাইফ বলেন, ‘‘হ্যাঁ, টাকা আছে? তা হলে নিয়ে যাও ওকে।’’ সেই কথা শুনে বিস্মিত সারা বলেন, ‘‘এটা খুব বাজে শোনাচ্ছে কিন্তু।’’সারা বলেন, তিনি রণবীর কাপুরকে বিয়ে করতে চান ও অভিনেতা কার্তিক আরিয়নের সঙ্গে প্রেম করতে চান। সঙ্গে সঙ্গে আবার সাইফ বলে ওঠেন, ‘‘যদি তোমার টাকা থাকে, তা হলে তুমি ওকে (সারা) নিয়ে যেতে পারো।’’ সারা প্রায় চিৎকার করে বলে ওঠেন, ‘‘তুমি এটা বলা বন্ধ কর। এটা ভুল।’