কিছুতেই ভুলতে পারছেন না সিদ্ধার্থকে! শুটিংয়েই কেঁ’দে উঠছেন শেহনাজ গিল

গতমাসেই প্রয়াত হয়েছেন বিখ্যাত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। হটাৎ করে এমনভাবে চলে গেল সিদ্ধার্থ, এটা এখনো মেনে নিতে পারছেন না অভিনেত্রী শেহনাজ গিল (Shehnaaz Gill)।

সিদ্ধার্থ চলে যাবার পর একপ্রকার ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। নিজেকে আবারো সামলে অভিনয়ে ফিরেছেন শেহনাজ। তবে এখনো সিদ্ধার্থের কথা কিন্তু মোটেও ভুলতে পারেননি তিনি।

শুটিংয়ের মাঝেই কেঁদে ফেলছেন শেহনাজ।যেকোনো কাছের মানুষকে হারানোটা একটা ভীষণ যন্ত্রণাদায়ক অনুভূতি। বিশেষত প্রেমিক বা প্রেমিকাকে হারাবার যন্ত্রণা আরও বেশি কষ্ট দেয়। শেহনাজের ক্ষেত্রেও তেমনটা হয়েছে।

সিদ্ধার্থ ও নিজের পরিবার পাশে দাঁড়িয়েছে অভিনেত্রীর। আবারো ধীরে ধীরে স্বাভাবিক জীবনের ফেরার চেষ্টা করছেন তিনি। পরবর্তী গান ‘হসলা রাখ’ এর জন্য শুটিংয়ে হাজির হয়েছেন শেহনাজ।

কিন্তু শুটিং ফ্লোরে মনের জোরে কাজে ফিরলেও ভুলে থাকা সম্ভব হচ্ছে না সিদ্ধার্থকে। জীবনের কঠিন বাস্তবতা বারবার মনে পরে যাচ্ছে। চাইলেও আর সিদ্ধার্থের কাছে যেতে পারবেন না।

মনে পড়লেই শুটিংয়ের মাঝে কেঁদে ফেলছেন অভিনেত্রী। মনের জোর দিয়ে নিজেকে শক্ত রাখতে চাইলেও সম্ভব হচ্ছে না সেটা। সিদ্ধার্থ আর নেই এটা এখনো মেনে নিতে পারছেন না শেহনাজ।

দর্শকদের অতন্ত্য প্রিয় জুটি ছিল সিডনাজ, সামনেই বিয়ে হবারও কথা ছিল দুজনের। কিন্তু তার আগেই সব কেমন যেন তছনছ হয়ে গেল। সিদ্ধার্থের মা শেহনাজকে নিজের মেয়ের মতই দেখেন।

তাই শেহনাজের খোঁজ রাখেন প্রতিদিন। ফোন করে নিজেকে শক্ত রাখার জন্য বলেন। তবে সব কিছুর পরেও সিদ্ধার্থকে হারানোর যন্ত্রণা শেহনাজের মনে রয়েই গেছে।