খেলোয়াড় থেকে হট অভিনেত্রী, বলিউডের সুপারসেক্সি ‘শিল্পা শেট্টি’র জীবনকাহিনী ঠিক সিনেমার মতোই

বয়স যেনো তাঁকে কোনও ভাবেই ছুঁতে পারেনা। যত দিন যাচ্ছে ততই যেনো তিনি হয়ে উঠছেন আরো স্লিম অ্যান্ড ফিট। বয়স যত বাড়ছে তার শারীরিক সৌন্দর্য আরও বেড়েই চলেছে। তার রূপ ও ফিগার সকলের কাছেই ঈর্ষণীয়।

বলিউডের অন্যতম হট ও বোল্ড অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। তার অসাধারণ অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বলিউডে এক বিশেষ জায়গা করে নিয়েছেন। বর্তমানে তিনি তার হট ও স্লিম ফিগারের জন্য সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে জনপ্রিয়।

প্রসঙ্গত,শিল্পার একটি ইউটিউব চ্যানেল আছে। যেখানে তিনি প্রতিনিয়ত শরীর চর্চা, বিভিন্ন ব্যায়াম, আসন, যোগ এই বিষয়গুলি তার ফ্যান ও অনুগামীদের সামনে তুলে ধরেন।

কিছু কিছু ছোটো ছোটো নিয়ম মেনে শরীরকে সহজ উপায় সুস্থ রাখার কৌশল তিনি তার এই চ্যানেলের মাধ্যমে সকলের কাছে তুলে ধরার চেষ্টা করেন। তার এই শরীরচর্চা সংক্রান্ত টিপসগুলি অনেকেই ফলো করেন এবং
তার এই ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার ও প্রচুর বলা যায়। আর এটাও সত্যি যে তার সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোইং ও প্রচুর।

সম্প্রতি, শোনা যায় যে, শিল্পা শেট্টি রেস্তোরাঁর ব্যবসা চালু করেছেন। তিনি ওরলিতে খুলেছেন তার নতুন ব্যবসা। জানা যায়, খুবই সুন্দর করে সাজিয়েছেন তিনি, তার এই রেস্তোরাঁটিকে। এছাড়াও খাওয়া দাওয়া ও যাতে সকলের পছন্দ হয় ব্যাপারটাও তিনি সম্পূর্ণ খেয়াল রেখেছেন।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, অভিনেত্রী হওয়ার ইচ্ছে কখনই ছিল না তার। তিনি খেলাধুলা করতে ভালোবাসতেন।খবর সূত্রে জানা যায় তিনি, তার স্কুল জীবনে ভলিবল খেলতেন। স্টেট লেভেলেও তিনি ভলিবল খেলেছেন। ভলিবল খেলায় স্কুলে তার খুব নাম ডাক ও ছিল,

তাঁকে সবাই ভলিবল চ্যাম্পিয়ন ও বলতেন। সব মিলিয়ে বলতে গেলে তিনি বলিউডে অনেক ভালো খারাপের যাত্রা পেরিয়ে তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন এবং বর্তমানে তিনি সাফল্যের চরম শীর্ষে পৌঁছেছেন।