নাসির এতো দুশ্চরিত্র কল্পনাও করতে পারিনি : সুবাহ

বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ে আলোচনায় উঠে এসেছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মী।এবার তাদের সম্পর্কে কথা বলেছেন নাসিরের সাবেক প্রেমিকা ও অভিনেত্রী শাহ সুবাহ হুমায়রা। জানিয়েছেন, নাসির এত দু’শ্চরিত্র তা তিনি কখনো কল্পনা করতে পারেননি।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) নিজের ফেসবুক পেইজ থেকে লাইভে এসে সুবাহ বলেন, আমি বুঝতে পারিনি নাসির এতটা নিচ, এতটা খারাপ। নাসির যে এত দু’শ্চরিত্রের অধিকারী সেটা আমি কখনোই কল্পনা করতে পারিনি।

তিনি আরও বলেন, আমি ভেবেছিলাম আমার সঙ্গে ব্রেক আপের পর সে ভালো হয়ে গেছে, খেলায় মন দিয়েছে।রুবেল ভাইয়ের মতো ইসলামিক মাইন্ডের একটা মেয়েকে বিয়ে করবে। কিন্তু না, সে তো ঠিক হয়নি। উল্টো এতটাই নষ্ট চরিত্রের একটা মেয়েকে সে বিয়ে করেছে যেটা বিশ্বাসযোগ্য নয়।

সুবাহ যোগ করেন, তামিমাকে নিয়ে সে (নাসির) লাইভে এসে নাচানাচি, গান গাওয়াসহ কত নষ্টামী করেছে।তারা আমাকে জেলাস বানাতে চায়। কিন্তু যে ছেলে আমার লাইফ নষ্ট করেছে তার জন্য আমার ফিলিংস কাজ করবে?এর আগে লম্বা লাইভের শুরুতেই সুবাহ বলেন, নাসির হোসেন এবং তামিমা তাম্মিকে নিয়ে লাইভে এসে কথা বলতে আমি বাধ্য হলাম।

আমি আর সহ্য করতে পারছি না। শুটিংয়ে গিয়েও নাসির-তামিমাকে নিয়ে আমার কথা শুনতে হচ্ছে। আমি এর আগেও বলেছি ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সব শেষ হয়ে গেছে।