‘প্রযোজক আমার কাপড় খুলে নিয়েছিল’

এ সময়ের ভারতীয় অভিনেত্রী উরফি জাভেদ। অভিনয় জীবনের ভয়া’বহ অ’ভিজ্ঞতা শেয়ার করলেন তিনি।

এ অভিনেত্রীর অভিযোগ- তাকে না’কি স’মকা’মী দৃশ্যে অভিনয়ের জন্য বাধ্য করা হয়েছিল। শুধু তাই নয়, প্রযোজক নিজে নাকি তার পরনের কাপ’ড় খুলে নিয়েছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে উরফি বলেন, ‘ওরা আমাকে বাধ্য করেছিল স’মকা’মী দৃশ্যে অভিনয় করতে। অথচ চিত্রনাট্য তেমন কোনও দৃশ্য ছিল না। আমি বিছা’নায় শুয়ে কাঁদ’ছিলাম, বলছিলাম আমার দ্বারা এটা হবে না। আমাকে ছেড়ে দাও, প্রযোজক আমায় হুমকি দিচ্ছিল তুমি চুক্তিপত্রে সই করেছো, তোমাকে জে’লে পাঠাব। ’

উরফি আরও যোগ কলেন, ‘প্রযোজক আমার কা’পড় খুলে নিয়েছিল, আর আমি কাঁদ’তে কাঁ’দতে বারণ করেছিলাম, এমনটা করো না। সে এসে রীতিমতো আমার জামা’কাপড় খুলে দেয়। আমি শুধু অ’ন্তর্বা’সে ছিলাম, অন্য মেয়ে’টিকে তো নিজের অ’ন্তর্বা’সও খুলে ফেলতে হয়েছিল। ’

২০১৬ সালে শোবিজ দুনিয়ায় পা রেখেছেন উরফি জাভেদ। তবে পরিচয় পেতে সময় লেগে যায় প্রায় পাঁচ বছর। চলতি বছর বিগ বস ওটিটি-র ঘরে দেখা যায় উরফিকে। এই শোয়ে খুব অল্প সময়ের জন্য দেখা মিললেও দর্শকদের নজরে চলে আসেন তিনি।

উরফির ফ্যাশনের বিষয়টি সর্বদাই রয়েছে খবরের শিরোনামে। বরাবরই অদ্ভুদ পোশাক পরে চমকে দেন তিনি। তবে এই জায়গায় পৌঁছাতে কম কষ্ট করতে হয়নি তাকে। এবার সেরকমই একটি ভয়’ঙ্কর পরি’স্থিতির কথা সামনে আনলেন তিনি।