শাকিব খানের জন্য আট কেজি ওজন বাড়ালেন পূজা

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান বর্তমানে অভিনয় করছেন ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায়। কয়েক দিনের মধ্যেই এর চিত্রায়ন পুরোপুরি শেষ হয়ে যাবে। এরপরই তিনি ছুটে যাবেন টাঙ্গাইলে। সেখানে অংশ নেবেন নতুন সিনেমা ‘গলুই’-এর শুটিংয়ে।

সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন এ প্রজন্মের নায়িকা পূজা চেরি। বেশ কিছু দিন ধরেই ‘গলুই’তে তাদের একসঙ্গে অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে পূজাও স্বীকার করলেন, খবরটি সত্যি।

এরই মধ্যে সিনেমাটির জন্য প্রস্তুতি নেওয়া শুরু করেছেন পূজা। নিজের শরীরের ওজন বাড়িয়েছেন ৮ কেজি। এছাড়া চুলেও আনতে হচ্ছে কিছু পরিবর্তন। পূজা বলেন, ‘এই সিনেমায় আমি মালা চরিত্রে অভিনয় করছি। ধনী পরিবারের মেয়ে মালা। আর শাকিব খানের সঙ্গে অভিনয় করা কিংবা তার নায়িকা হওয়া, এটা আমার জন্য দারুণ ব্যাপার। আশা করছি চমৎকার কিছুই পেতে যাচ্ছেন দর্শকরা।’

‘গলুই’ নির্মাণ করছেন এস এ হক অলিক। যিনি এর আগে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘হৃদয়ের কথা’র মতো তুমুল জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এটি ২০২০-২০২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। তবে নায়ক-নায়িকা আরও কয়েক দিন পর যোগ দেবেন। এতে শাকিব-পূজা ছাড়া আরও অভিনয় করছেন সুচরিতা, আলীরাজ, আজিজুল হাকিম প্রমুখ।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে পূজা চেরি সিনেমায় নাম লেখান। এরপর ২০১৮ সালে ‘নূরজাহান’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। জনপ্রিয়তা পান একই বছরের ‘পোড়ামন ২’ সিনেমায় অভিনয় করে।