শাড়ি-চুড়িদার রেখে স্পোর্টস ’ব্রা’ পরলেন গায়িকা ইমন, শেয়ার করলেন ছবি

গান, নাচ এখন আবার টুকটাক অভিনয়ও করছেন ইমন চক্রবর্তী (iman chakraborty)। চমকে দেওয়ার কোনো সুযোগই ছাড়েন না তিনি। রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী একথা ইমনকে দেখে বলাই যায়।

সম্প্রতি নিজেকে অন‍্য রকম ভাবে গড়ে তোলার চেষ্টা করছেন তিনি। তাতে যে সফলও হয়েছেন তা স্পষ্ট বোঝা যাচ্ছে। কারণ যে লুকে তিনি ধরা দিয়েছেন তা দেখে চোখ কপালে উঠেছে নেটনাগরিকদের।

মঙ্গলবার সকাল সকাল ইমনের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল খুলতেই চমক! একটি মিরর সেলফি শেয়ার করেছেন তিনি। পরনে ছাই রঙের স্পোর্টস ব্রা ও ও একই রঙের যোগা প‍্যান্ট। চুল টেনে বাঁধা পনিটেলে।

ছিপছিপে নির্মেদ চেহারা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, পরিশ্রম কাজে দিয়েছে ইমনের। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘আরো অনেকটা পথ বাকি’।নেটিজেনরা মুগ্ধ এই ‘নতুন’ ইমনকে দেখে। সুন্দরী, মোহময়ী, গ্ল‍্যামারাস মন্তব‍্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

একজন লিখেছেন, ‘দারুন! তুমি যে কষ্ট করেছো সেটা দেখা যাচ্ছে।’ আরেকজন লিখলেন, ‘এটা সত‍্যিই অনুপ্রেরণাদায়ক’। স্বামী নীলাঞ্জন পাঠিয়েছেন একগুচ্ছ হৃদয়ের ইমোজি।

আরেকজন লিখেছেন, ‘ভীষন অবাক হলাম। এভাবে আগে কখনো দেখিনি তোমাকে।কিন্তু তোমাকে লং ড্রেসেই ভাল লাগে, এটাতে নয়। ব‍্যক্তিগত মত। কিন্তু তোমাকে ভালবাসি দিদি।’

উত্তরে ইমন লিখেছেন, ‘”লং ড্রেস” পরে যোগা করা সম্ভব নয়। তোমার ভালবাসার জন‍্য ধন‍্যবাদ।’ আবার কয়েকজন পরামর্শ দিয়েছেন, গানটা আরো ভাল করতে হবে।

অনেকদিন ধরেই যোগ প্র‍্যাকটিস করছেন ইমন। এর আগেও যোগাসনের ছবি শেয়ার করে কুরুচিকর আক্রমণের শিকার হয়েছিলেন তিনি। যৌন ইঙ্গিত দিয়ে কমেন্ট করেছিলেন জনৈক নেটনাগরিক।

পালটা সাইবার সেলে অভিযোগ জানান ইমন। তবে তিনি জানিয়েছিলেন, এই সব নেতিবাচকতা থেকে নিজেকে দূরে রাখার জন‍্যই যোগাসনে মন দিয়েছেন তিনি।

ফের যদি তিনি এসবে জড়িয়েই যান তবে যোগাসনের লাভ কী? তবে সেই সঙ্গে ইমন এটাও বলেছিলেন এমন কুৎসিত মন্তব‍্য শুধু তাঁকেই করা হয়নি। সমগ্র নারীজাতিকেই করা হয়েছে। তাই এর প্রতিবাদ করা জরুরি।