১৪ বার গ’র্ভধারণে ব্য’র্থ কাশ্মিরা, সালমানের এক কথাতেই বদলে যায় জীবন

বলি অভিনেতা গোবিন্দ-র ভাগ্নে কৃষ্ণা অভিষেককে সকলেই একনামে চেনেন। বলিউডের কৌতুক অভিনেতা হিসেবে দর্শকমহলে দারুণ জনপ্রিয় কৃষ্ণা অভিষেক। জাস্ট মোহাব্বত কমেডি শো- দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেতা। ‘ওয়ান-নাইট স্ট্যান্ড’ দিয়েই নিজের প্রেম শুরু করেছিলেন অভিনেতা কৃষ্ণা।

অভিনেত্রী কাশ্মিরার সঙ্গে দীর্ঘদিন ডেটিং এর পর লিভ-ইন রিলেশনশিপে ছিলেন কৃষ্ণা। অবশেষে ২০১৩ সালে বয়সে বড় ও ডিভোর্সী বান্ধবীকে বিয়ে করেছিলেন।

বিয়ের পর গর্ভবতী হওয়ার ক্ষেত্রে ১৪ বার ব্যর্থ হয়েছিলেন কাশ্মিরা-অভিষেক, কিন্তু বলিউডের ভাইজানের কথাতেই বদলে গিয়েছিল জীবন।বলি অভিনেতা গোবিন্দ-র ভাগ্নে কৃষ্ণা অভিষেক নিজের ব্যক্তিগত জীবন শুরু করেছিলেন ‘ওয়ান-নাইট স্ট্যান্ড’ দিয়েই।

তবে রিল লাইফের মতো রিয়েল লাইফও তার বেশ আড়ম্বরপূর্ণ।একটি সাক্ষাৎকারে কাশ্মিরা জানিয়েছিলেন, তার প্রেমের গল্প অনেকের থেকেই আলাদ। কৃষ্ণার সঙ্গে এক রাতের সঙ্গম করার পরই তার প্রেমে পড়েছিলেন কাশ্মিরা। অভিনেত্রী কাশ্মিরার সঙ্গে দীর্ঘদিন ডেটিং তারপর লিভ-ইন রিলেশনশিপে ছিলেন কৃষ্ণা। অবশেষে ২০১৩ সালে বান্ধবীকে বিয়ে করেছিলেন।এই বিয়ের পিছনেও রয়েছে এক মজার গল্প।

২৩ শে জুলাই কৃষ্ণা বিয়ের প্রস্তাব দিয়েছিল কাশ্মিরাকে, আর তারপরের দিন তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কৃষ্ণা-কাশ্মিরা।কাশ্মিরা জানিয়েছেন, বিয়ের পরই গর্ভবতী হওয়ার ক্ষেত্রে ১৪ বার ব্যর্থ হয়েছিলেন কাশ্মিরা-অভিষেক।

তারপরই সালমান খানের বুদ্ধিতেই বদলে গিয়েছিল তার জীবন।২০১৭ সালে আইভিএফ পদ্ধতিতে সারোগেসির মাধ্যমে দুটি যমজ ছেলের জন্ম দিয়েছেন কাশ্মিরা। অভিনেত্রী আরও জানিয়েছেন, সালমনা খানই তাদের সারোগেসির পরামর্শ দিয়েছিলেন।

সুপারস্টার হওয়ার আগে তাদের পরিবারেরই একজন ছিলেন সালমান।একটি ছবির সেটেই প্রথম দেখা হয়েছিল কৃষ্ণার সঙ্গে জানিয়েছেন কাশ্মিরা। তারপর থেকেই ধীরে ধীরে সম্পর্ক এগোতে থাকে কৃষ্ণা এবং কাশ্মিরার